সংসার ভাঙল মডেল তিশার

সংসার ভাঙল মডেল তিশার

গত বছর অর্থাৎ ২০১৭ সালে শোবিজ জগতের প্রায় ডজন খানেক তারকার সংসার ভাঙার খবর ছাপা হয়েছে পত্র-পত্রিকায়। সেই ধারা অব্যাহত রয়েছে চলতি বছরেও।

এ বছরে এখন পর্যন্ত দুই জোড়া তারকার বিবাহবিচ্ছেদের খবর ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। যেগুলোর রেশ এখনও কাটেনি। তার আগেই প্রকাশ্যে এলো আরও এক তারকার সংসার ভাঙার খবর। তিনি মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশা।

২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর শোবিজের উঠতি এই তারকা ভালোবেসে বিয়ে করেছিলেন ফারজানুল হক নামের একজনকে। আনুশ নামে এ জুটির একটি ছেলেও রয়েছে।

কিন্তু সংসার জীবনের চার বছর না যেতেই ফারজানুলের সঙ্গে বিবাহবিচ্ছেদের খবর জানালেন তিশা। বৃহস্পতিবার ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়ে নিজের ঘর ভাঙার বিষয়টি ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি।

স্ট্যাটাসে তিশা লিখেছেন, ‘অনেকেই আমার কাছে জানতে চেয়েছে, এই ইদে এত কম কাজ কেন করেছি। তো সবাইকে আমি কিছু সত্য কথা জানাতে চাই। গত ফেব্রুয়ারিতে আইনগতভাবে আমার স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গেছে। গত ছয় মাস আমি প্রচন্ড মানসিক কষ্টের মধ্য দিয়ে যাচ্ছি। কয়েকমাস আগে আমি অসুস্থ হয়ে পড়ি, হাসপাতালে ভর্তি হই। এ অবস্থার জন্যই ঈদে বেশি কাজ করতে পারিনি। কারও সঙ্গে যোগাযোগও করতে পারিনি।’

অভিনেত্রী আরও লিখেন, ‘আমার এই দুরাবস্থাকে একেক জন একেকভাবে চিন্তা করে নিজেদের মতো করে ব্যাখ্যা করেছেন। আমাদের ডিভোর্সের কারণ একেবারেই নিজস্ব কিছু ইস্যু। এখন আমি নতুন করে ভালোভাবে কাজ শুরু করতে চাই। আমার ছেলে আনুশ যেন তার মায়ের ভালোবাসা থেকে বঞ্চিত না হয়, সেটা নিশ্চিত করব। ইন শা আল্লাহ, পরবর্তী ঈদে ভালো ভালো কাজ আপনাদের দিতে পারব। সবাই দোয়া করবেন।’

এর আগে মাস খানেক আগে প্রকাশ্যে আসে সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনেত্রী চাঁদনীর ঘর ভাঙার খবর। দুজনই নিজেদের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ও ছবি পোস্ট করে তাদের বিবাহবিচ্ছেদের খবর জানান।

শুধু তাই নয়, বিবাহবিচ্ছেদের তিক্ততা ভুলে নতুন করে আবার সম্পর্কও গড়েছেন কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। অভিনেত্রী তানিয়ার সঙ্গে ইতিমধ্যেই তিনি আংটি বদল সেরে ফেলেছেন।

তার কয়েকদিন পরেই প্রকাশ্যে আসে ২০১৪ সালের লাক্স সুপারস্টার নাদিয়া মিমের বিবাহবিচ্ছেদের খবর। ২০১৬ সালের ২৮ এপ্রিল ভালোবেসে তিনি বিয়ে করেছিলেন একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা সাফায়াত আলীকে।

কিন্তু দুই বছর না গড়াতেই দাড়ি পড়ে যায় তাদের সেই ভালোবাসার অধ্যায়ে। বিবাহবিচ্ছেদের এই খবর নিজেই গণমাধ্যমকে জানান লাক্স সুন্দরী মিম।

ঢাকাটাইমস

Facebook Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here