কুয়ালালামপুরে রিজেন্ট নাইট উপলক্ষে সংবাদ সম্মেলন

কুয়ালালামপুরে রিজেন্ট নাইট উপলক্ষে সংবাদ সম্মেলন

মোস্তফা ইমরান রাজু, কুয়ালালামপুর, মালয়েশিয়া: মালয়েশিয়ায় রিজেন্ট এয়ারওয়েজ এর উদ্যোগে আয়োজিত ‘রিজেন্ট নাইট’ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহ:স্পতিবার কুয়ালালামপুরের হোটেল রাজা চুলানে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে এবি এম ট্রভেলস এর ডিরেক্টর ও রিজেন্ট এয়ারওয়েজে’র কুয়ালালামপুরে’র জিএসএ ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বলেন, ১৩ জুলাই শুক্রবার এই হোটেলেই আয়োজন করা হয়েছে ডিনার ও জমকালো রিজেন্ট নাইট। রিজেন্ট নাইট মাতাতে ঢাকা থেকে আসছেন শিল্পীরা। প্রবাসীদের জন্য রয়েছে আকর্ষণীয় রাফেল ড্র ও পুরস্কার। তাছাড়া রিজেন্ট এয়ার্ওয়েজ মালয়েশিয়া প্রবাসীদের জন্য আগামীতে অফুরন্ত সেবা নিয়ে আসছেন বলে জানান তিনি।

রিজেন্ট এয়ারওয়েজে’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সালমান হাবিব বলেন, গ্রাহকদের প্রত্যাশা পুরনে রিজেন্ট এয়ারওয়েজ অতিতের মতো ভবিষ্যতেও নতুন নতুন সেবা নিয়ে কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, রিজেন্ট এয়ারওয়েজে’র চিফ কমার্সিয়াল অফিসার হামিদ জাকারিয়া ও প্রবাসী সাংবাদিকবৃন্দ।

শুক্রবার সন্ধায় রিজেন্ট নাইটে মিডিয়া পার্টনার হিসাবে আছে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ইন্টারন্যাশনাল টেলিভিশন চ্যানেল লি. (এনটিভি)। সন্ধা সাতটা থেকে শুরু হয়ে জমকালো এ আয়োজন চলবে রাত এগারোটা পর্যন্ত।

Facebook Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here