খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি করায় মালয়েশিয়ায় এক প্রবাসী আটক

খালেদা জিয়াকে নিয়ে কটুক্তিকরায় মালয়েশিয়ায় এক প্রবাসী আটক

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানকে নিয়ে বাজে মন্তব্য করায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পং নামে এক বাংলাদেশিকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশ।

ঐ ব্যক্তি কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। যা নিয়ে মালয়েশিয়া প্রবাসীদের মাঝে ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদের ঝড় উঠে।

এ নিয়ে গত দুইদিন আগে মালয়েশিয়া বিএনপির প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামুন বিন আব্দুল মান্নান বাদী হয়ে আইসিটি আইনে কুয়ালালামপুরের কেপং থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় মালয়েশিয়া পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় আসাদুজ্জামান আসাদ ওরফে পং পং কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মালয়েশিয়া প্রবাসী পং পং দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ইস্যু নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় বাংলাদেশের বহু রাজনৈতিক নেতৃবৃন্দকে নিয়ে লাইভ করে আসছেন। এবং সম্প্রতি ফেসবুক লাইভে সিলেটের মেয়েদের নিয়ে কুরুচিপূর্ণ কথা বলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন।

সর্বশেষ খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানের নামে কুরুচিপূর্ণ ভাষায় লাইভে মন্তব্য করেন।

তার বাড়ি বরিশাল জেলায় বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়ায় অবস্থান করছেন।

উল্লেখ্য, কয়েক মাস আগে বঙ্গবন্ধু ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবমাননা করে একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করে পেনাং প্রবাসী এক বাংলাদেশী। যার বিরুদ্ধে আনুষ্ঠানিক প্রতিবাদ জানিয়ে মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনে স্মারকলিপি দেয় মালয়েশিয়া শ্রমিকলীগ।

Facebook Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here