জিটিভির ইতালী প্রতিনিধি শাহীনকে রোমের সাংবাদিকদের অভ্যর্থনা

রোমের সাংবাদিকরা জিটিভির ইতালী প্রতিনিধি শাহীনকে অভ্যর্থনা জানিয়েছে

ইসমাইল হোসেন স্বপন, ইতালী প্রতিনিধিঃ বাংলাদেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন গাজী টিভির ইতালি প্রতিনিধি হিসেবে দায়িত্ব পাওয়ায় দৈনিক জনতার সাবেক সিনিয়র সাংবাদিক খলিল কাউসার শাহীনকে ইতালির মূলধারার সাংবাদিকরা প্রাণঢালা অভ্যর্থনা জানিয়েছে। জনাব শাহীন বাংলাদেশ থেকে ইতালী ফেরার পর রোমের স্পাইস অব ইন্ডিয়া রেস্টুরেন্টে এই অভ্যর্থনা জানান হয়।

খলিল কাউসার শাহীনকে অভিনন্দন জানিয়ে অলইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব এর সভাপতি মনিরুজ্জামান মনির বলেন, প্রবাসী সাংবাদিকরা নানা কষ্ট স্বীকার এবং প্রতিকূলতা অতিক্রম করে কাজ করে যাচ্ছে। তিনি সাহসিকতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে রোমের বাংলাদেশিদের জন্য কল্যাণকর কিছু করার আহ্বান জানান।

জনাব মনির বলেন, কিছু কিছু ব্যক্তি সমাজে অপপ্রচার করে সামাজিক পরিবেশ বিনষ্টের পাঁয়তারা করছে। তাদের সম্পর্কে সজাগ থাকার জন্যও সাংবাদিকদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় বাংলা প্রেসক্লাব ইতালির সাংগঠনিক সম্পাদক ও বাংলা টিভির রোম প্রতিনিধি হুমায়ুন কবির, বাংলা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক ও প্রবাস কণ্ঠের সম্পাদক মিনহাজ হোসেন, প্রেসক্লাবের সদস্য ও এটিএন বাংলার ইতালি প্রতিনিধি হাসান মাহমুদও জিটিভির ইতালী প্রতিনিধির দায়িত্ব পাওয়ায় শাহীনকে অভিনন্দন জানান।

এছাড়া বাংলা প্রেসক্লাব এর সভাপতি ও বাংলা টিভির ইউরোপ ব্যুরো প্রধান শাওন আহমেদ এবং সহ-সভাপতি ও চ্যানেল আই’র বিশেষ প্রতিনিধি লাবন্য চৌধুরী, সময় টিভি ও আইঅন টিভি ইউকের ইতালি প্রতিনিধি জূমানা মাহমুদ জিটিভির ইতালী প্রতিনিধি শাহীনকে অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক নেতারা শাহীনকে ফুলের শুভেচ্ছা জানান ।

Facebook Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here