ভারতীয় এই বংশোদ্ভূত কন্যাই আমেরিকার জনপ্রিয় পর্নস্টার

ভারতীয় এই বংশোদ্ভূত কন্যাই আমেরিকার জনপ্রিয় পর্নস্টার

তিনি আমেরিকার অন্যতম জনপ্রিয় পর্ন তারকা। নাম প্রিয়া অঞ্জলি রাই। ভারতে জন্ম নিলেও, পশ্চিমী দুনিয়ার অন্যতম জনপ্রিয় পর্ন স্টার তিনি। ২৫ ডিসেম্বর ছিল প্রিয়া অঞ্জলি রাইয়ের জন্মদিন। ফলে সোমবার সকাল থেকেই সোশ্যাল সাইটে প্রিয়া অঞ্জলি রাইকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়।

জানা যায়, ১৯৭৭ সালের ২৫ ডিসেম্বর দিল্লিতে জন্ম হয় প্রিয়া অঞ্জলি রাইয়ের। মাত্র ২ বছর বয়সে ভারতীয় কন্যাকে দত্তক নেন আমেরিকার এক দম্পতি। তাঁরাই ছোট থেকে বড় করে তোলেন প্রিয়াকে। পড়াশোনা শেষ করার পর, পর্ন স্টার হিসেবে নিজের পরিচিতি গড়ে তোলেন প্রিয়া অঞ্জলি রাই। পর্ন ছবির জগতে পশ্চিমী দুনিয়ায় ঝড় তুললেও, নিজের ভারতীয় নাম বদলাননি প্রিয়া অঞ্জলি।

২০০৭ সাল থেকে পর্ন স্টার হিসেবে পশ্চিমী দুনিয়ায় জনপ্রিয়তার শিখরে ওঠে প্রিয়া অঞ্জলি রাইয়ের নাম। কিন্তু, ২০১৩ সাল থেকে পর্ন ছবির দুনিয়া থেকে বিদায় নিতে শুরু করেন ওই ভারতীয় বংশোদ্ভূত কন্যা।

বিগ বস ৬-এ বসের ঘরে হাজির হতে পারেন প্রিয়া অঞ্জলি রাই। এমন গুঞ্জনও শুরু হয়। কিন্তু, বিগ বস ৬-এর পর বিগ বস ১০ পার হয়ে গেলেও, প্রিয়া অঞ্জলি রাইকে ভারতের কোনো রিয়েলিটি শো’তে দেখা যায়নি। পর্ন স্টার হিসেবে জনপ্রিয় হলেও, ভারতীয় নাম কিন্তু কিছুতেই পরিবর্তন করেননি ওই পর্নস্টার।

এক ব্যবসায়ীর সঙ্গে গাটছড়া বেঁধে বর্তমানে সুখেই সংসার করছেন প্রিয়া। এমন গুঞ্জন শোনা গেলেও, এ বিষয়ে মুখে কখনো মুখ খুলেননি প্রিয়া অঞ্জলি।

Facebook Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here