বাকৃবির নাজমুল আহসান হল ছাত্রলীগের সভাপতি আল-আমিন, সম্পাদক নাঈম

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রদের আবাসিক শহীদ নাজমুল আহসান হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মো. আল-আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে আবু নাঈমকে মনোনীত করা হয়েছে।

নতুন কমিটি উপলক্ষে রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে এক আনন্দ মিছিল বের করে হল শাখার নেতাকর্মীরা। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো হলে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে হলে স্থাপিত শহীদ নাজমুল আহসানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তারা। পরে হলের বাগানে এক বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি মো. সবুজ কাজী ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রুবেলের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১২ সদস্য বিশিষ্ট ওই কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি হিসেবে মো. শাহেদ হোসেন, নাসির হোসেন, মাশহুর আহমেদ, রাজীব বিশ্বাস ও আবু জাফর আবরারুল হককে মনোনীত করা হয়।

বাকৃবির নাজমুল আহসান হল ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি: সভাপতি আল-আমিন সম্পাদক নাঈম

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শাকিল হোসেন, শাকিলুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে অনিক ফেরদৌস, নাজমুল খালেদ বাধন ও ইয়াসিন মিয়াকে দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, সম্প্রতি বাকৃবির আবাসিক ৮ টি হলে ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটি উপলক্ষে ক্যাম্পাসে আনন্দ মিছিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে বিভিন্ন হল কমিটির নেতাকর্মীরা।

Facebook Comments

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here